1. [email protected] : abdullah ashik : abdullah ashik
  2. [email protected] : admin :
‘আমরা শেখ হাসিনার কমান্ডে চলি’
January 24, 2022, 1:19 pm

‘আমরা শেখ হাসিনার কমান্ডে চলি’

Reporter Name
  • Update Time : Monday, October 9, 2017
  • 62 Time View

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা হচ্ছে একটা পরিবার। আর এ পরিবারের প্রত্যেক নেতা-কর্মীর অভিভাবক একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা তার কমান্ডে চলি। তাকে আল্লাহতায়ালা দীর্ঘ জীবন দান করুন।

রোববার (৮ অক্টোবর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলী এলাকায় নিজের কার্যালয় উদ্বোধনকালে নারায়ণগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য এ কথা বলেন।

তিনি বলেন, সিদ্ধিরগঞ্জের ডিএনডি অঞ্চল সুবিধা বঞ্চিত। সর্বদা এ এলাকায় জলাবদ্ধতা থাকে। প্রধানমন্ত্রীর কল্যাণে সেনাবাহিনীর তত্বাবধানে এ এলাকায় ৫শ’ ৫৮ কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কাজ করা হবে। এতে এলাকাবাসীর আর কোন কষ্ট থাকবে না। আগামী ১৫ অক্টোবর এ কাজের উদ্বোধন করা হবে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মজিবুর রহমানের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক ও নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, কাউন্সিলর আলী হোসেন আলা, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক কাউন্সিলর আরিফুল হক হাছান, কাউন্সিলর ওমর ফারুক, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, কাউন্সিলর মনোয়ারা বেগম, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগ সভাপতি আব্দুস সামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, ব্যবসায়ী ও যুবলীগ নেতা হুমায়ুন কবির প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 TV Site
Develper By ITSadik.Xyz